আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে সফল শত সংগ্রামী নারীকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক :
‘শুদ্ধ সংস্কৃতিচর্চা আমাদের লক্ষ্য’ এই স্লোগান কে সামনে রেখে সিরাজগঞ্জ সাংস্কৃতিক ফোরাম এর উদ্যোগে নারী বীর মুক্তিযোদ্ধা, ক্রীড়া সংগঠক, নাটক, কবিতা আবৃত্তি, চিকিৎসক, সমাজকর্ম, নৃত্যকলা, সাংবাদিক, সফল শত সংগ্রামী নারী সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শহীদ এমএ মুনসুর আলী অডিটোরিয়ামে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও টিম প্রধান রংপুর বিভাগ এবং সিরাজগঞ্জ সাংস্কৃতিক ফোরামের সভাপতি ও সফল শত সংগ্রামী নারী সম্মাননা অনুষ্ঠানে প্রধান উদ্দোক্তা ড. জান্নাত আরা তালুকদার হেনরী সভাপতিত্বে ও সিরাজগঞ্জ সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক দিলীপ গৌর এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মনির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নূর আলম সিদ্দিকী, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জাতীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কেএম হোসেন আলী হাসান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এর সভাপতি বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব আবু ইউসুফ সূর্য, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশন প্রেসিডিয়াম সদস্য মমিন বাবু, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি হেলাল আহমেদ, সিরাজগঞ্জ নাট্য ফেডারেশন এর সভাপতি হাফিজুর সামাদসহ বিভিন্ন সাংস্কৃতিক ও নাট্যাঙ্গনের সভাপতি, সাধারণ সম্পাদক ও কর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ বলেন, সিরাজগঞ্জের বিভিন্ন স্তরে অবদান রাখায় সিরাজগঞ্জ সাংস্কৃতিক ফোরাম তাদের কে মনোনীত করেছেন এবং তাদের কে ক্রেস্ট ও সম্মাননা দিচ্ছেন আমি জেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা প্রাপ্তদের কে ধন্যবাদ জানাই। পাশাপাশি ধন্যবাদ জানাই সিরাজগঞ্জ সাংস্কৃতিক ফোরাম কে এই ধরনের সফল শত সংগ্রামী সম্মাননা দেওয়ার জন্য। আমাদের দেশে নারীরা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ পদে অবদান রাখছে এবং সমাজ কে উন্নত সমৃদ্ধি বিকশিত করার ক্ষেত্রে ভূমিকা সাথে সাথে সাংস্কৃতিক চর্চার পাশাপাশি ক্রীড়াঙ্গনে খেলাধুলা ও বিভিন্ন স্তরে প্রতি নিয়ত ভূমিকা রাখছেন। অনুষ্ঠান শেষে সিরাজগঞ্জ সাংস্কৃতিক ফোরাম এর সভাপতি ড. জান্নাত আরা তালুকদার হেনরী জন্মদিনের কেক কেটে জন্মদিন পালন করা হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!