আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

পাঙ্গাসীতে বিএনপি নেতা রফিকুল ইসলাম নান্নুকে নৌকার মনোনয়ন দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ৮নং পাঙ্গাসী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে বিএনপি নেতা রফিকুল ইসলাম নান্নুর মনোনয়ন বাতিল চেয়ে আওয়ামী লীগের নেতৃত্বে বিক্ষোভ করেছেন পাঙ্গাসী ইউনিয়নের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী- সমর্থকরা।

মঙ্গলবার বিকেল ৪টায় ইউনিয়নের গ্রাম পাঙ্গাসী আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, রফিকুল ইসলাম নান্নু একজন সক্রিয় বিএনপি নেতা হওয়ার সত্ত্বেও বিপুল অর্থের বিনিময়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছে। এটা অত্যান্ত হতাশাজনক একই সাথে বিভ্রান্তিকর। এই মনোনয়ন দেওয়ার মাধ্যমে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী তথা জাতির জনক বঙ্গবন্ধু’র আদর্শকে চরমভাবে অবজ্ঞা করা হয়েছে। রফিকুল জীবনে কখনও জয় বাংলা বলা তো দুরের কথা আওয়ামী লীগের সাথে কখনও কোনভাবেই সম্পৃক্ত ছিলো না। দলীয় হাই-কমান্ডের এমন বিতর্কিত সিদ্ধান্তে নেতাকর্মী, সমর্থকসহ ভোটারদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। বিতর্কিত ও শিক্ষা বাণিজ্যে লিপ্ত এমন ব্যক্তিকে দলীয় মনোনয়ন দেওয়ার নৌকার বিজয় নিয়ে চরম শঙ্কা তৈরি হয়েছে।

এ সময় বক্তারা দলীয় মনোনয়ন পরিবর্তন চেয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে সিদ্ধান্ত পরিবর্তন না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখারও ঘোষণা দেন। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর রহমান হীরা, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ জাহিদুর রহিম, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাশেদ রায়হানসহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!