আজ ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে পানি সম্পদ সিনিয়র সচিব কবির-বিন আনোয়ারকে সংর্বধনা

নিজস্ব প্রতিবেদক :
জেলা আইনজীবী সমিতির উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির-বিন আনোয়ার অপু মহোদয় কে সংর্বধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় আইনজীবী সমিতির ভবনে জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. মীর রুহুল আমিন বাবু সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি সংর্বধিত ব্যাক্তিদয় পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির-বিন আনোয়ার (অপু)।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার বিপিএম হাসিবুল আলম, জেলা আ.লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ বার কাউন্সিলের এ্যডডওর্য়াড কমিটির সদস্য এবং জজকোর্ট এর পিপি বীরমুক্তিযোদ্বা এ্যাড.আব্দুর রহমান, সিনিয়র আইনজীবী রনজিৎ মন্ডল, শাহজাদপুর চৌকিবারের সিনিয়র আইনজীবী এ্যাড. মতিয়ার রহমান, সিনিয়র আইনজীবী এ্যাড.কামরুল ইসলাম সান্তা, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এ্যাড.আবুল কাশেম চাঁদ, জেলা আইনজীবী সাবেক সভাপতি এ্যাড.রজব আলী,সিনিয়র আইনজীবী আব্দুল ওহাব,নারী আইনজীবী এ্যাড. কাজী সেলিনা পারভিন পান্না, এছাড়া আরও উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি হেলাল আহমেদ, ও জেলার আইনজীবীর সমিতির সকল সদস্যবৃন্দ। অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, আমি জেলা আইনজীবী সমিতির সকল সদস্য কে ধন্যবাদ জানাই তারা আমাকে সংর্বধনা প্রদানের জন্য। সিরাজগঞ্জের বিভিন্ন উন্নয়ন কাজ করছে সরকার।

প্রধানমন্ত্রী ডেল্টা প্লান ২০৩০ সাল পর্যন্ত যা ১০০ বৎসর মেয়াদে ব্যায়ে (এক লাখ সাতাশি হাজার কোটি টাকা) ডেলটা প্লান। আপনারা আমার কাছে যে দাবি গুলো করেছেন সেগুলো আমি আইন মন্ত্রণালয় মন্ত্রী ও আইন সচিব এর সাথে কথা বলে আপনাদের বাকী কাজ করে দেওয়ার চেষ্টায় করবো। এ সময় তিনি আইনজীবী সমিতির সকল সদস্যদের কে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক বিতরণ করেন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদকএ্যাড.আব্দুর রউফ পান্না।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!