আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জ শহরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ভিক্টোরিয়া হাইস্কুল দীর্ঘ ১৭ মাস পর উৎসব মুখোর পরিবেশে শ্রেণিকক্ষে পাঠদান কার্যক্রম উদ্বোধন ও এর আগে অনলাইন ক্লাসে যে সকল শিক্ষার্থীরা অংশগ্রহণ করেছিল তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। স্বাস্থ্যবিধি মেনে অত্র স্কুলের মিলনায়তনে অন্ষ্ঠুানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার মো. শফি উল্লাহ। তিনি তার বক্তব্যে বলেন, প্রায় দের বছর পরে সরকারের ১১ দফা ও ১৯ দফা মেনে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হয়েছে। সবাই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে শ্রেণিকক্ষ ত্যাগ করবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, সবাইকে স্বাস্থ্যবিধি মানতে হবে। সাবান দিয়ে ঘন ঘন হাত ধুতে হবে। স্যানেটাইজার ব্যবহার করতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে ও সকল ছাত্র ছাত্রীদের মাস্ক ব্যাবহার করে ক্লাসে রুমে প্রবেশ করার জন্য আহ্বান জানান তিনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা, জেনারেশন ব্রেক-থ্রু প্রকল্পের ফিল্ড ম্যানেজার মো. শাহীন আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভিক্টরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক মো. সাজেদুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন, স্কুলের সহকারি প্রধান শিক্ষক শফিউল আলম, মির্জা গোলাম মোস্তফা, সহকারি শিক্ষক এস,এম আখতারুজ্জামান, অচিন্ত কুমার মন্ডল, সাইফুল ইসলাম, রকিবুল ইসলাম, শামীম হোসেন, জিয়াসমিন সুলতানা, পারভীন খাতুন, শিউলী খাতুন, নাজমা খাতুন, সানজিদা খাতুন, নাহিদ লায়লা, শিক্ষা কম্পিউটার অপারেটর মো. রেজাউল করিম সহ শিক্ষার্থীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, অএ বিদ্যালয়ের সহকারি শিক্ষক স্কাউট লিডার মো. রাশিদুল ইসলাম।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!