আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

এনায়েতপুরে নৌকা থেকে পড়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়তেপুরে যমুনা নদীতে নৌকা থেকে পড়ে গিয়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। এ নিয়ে এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো। নিখোঁজ রয়েছেন আরও ৪ যাত্রী।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে শাহজাদপুর উপজেলার কৈজুরি ইউনিয়নের মোনাকষা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত শিশু ইয়াছিন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার গায়ানপাড়া গ্রামের মিনটু মিয়ার ছেলে।

চৌহালী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, আজ দুপুরে মোনাকষা এলাকায় যমুনা নদীতে ওই শিশুর মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা খবর দেয়। খবর পেয়ে নৌ পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

উল্লেখ্য, এনায়েতপুর খাজা ইউনুস আলীর দরবার শরীফের বাৎসরিক ওরস উপলক্ষে জামালপুরের বিভিন্ন অঞ্চল থেকে সংগ্রহ করা বাঁশ নিয়ে ‍মুরিদরা নৌকাযোগে আসছিলেন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে তাদের নৌকাটি এনায়েতপুর স্পার বাঁধ এলাকায় পৌঁছলে বেশ কয়েকজন মুরিদ বাঁশসহ পড়ে যায়। এ ঘটনায় মোট সাতজন নিখোঁজ হন। কিছুক্ষণ পর স্থানীয় লোকজন ঝালিমন বেগম (৬০) ও ফুলজান বেগম (৫০) নামে দুই নারীর মরদেহ উদ্ধার করে। তবে নিখোঁজ রয় আরও ৫ জন খুঁজে পাওয়া যায়নি। শুক্রবার দুপুরে শিশু ইয়াছিনের মরদেহ উদ্ধার হয়। তবে এখনও ৪ জন নিখোঁজ রয়েছে।

নিখোঁজরা হলেন, জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা গ্রামের তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), মিনটু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০) ও আব্দুস সাত্তার (৬০)।

 

-আজকের সিরাজগঞ্জ // রিফাত

 

আরও পড়ুন >> এনায়েতপুরে নৌকা থেকে পড়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার, এ নিয়ে নিহতের সংখ্যা-৩

 

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!