আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সলঙ্গায় হেরোইনসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে বিশ লক্ষ টাকার হিরোইনসহ মোছাঃ আইভি খাতুন ময়না (৩১) ও মোছা. সোমা খাতুন (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিট এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ সদস্যরা।

বুধবার(২৮ জুলাই) বেলা ১১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এত থ্য নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান। আটকরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী ডমুরিয়া গ্রামের মৃত আসাদুল ইসলামের মেয়ে মোছা. আইভি খাতুন ময়না ও শেকের চক গ্রামের মৃত হারুনর অর রশিদের মেয়ে মোছা. সোমা খাতুন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র একটি চৌকষ আভিযানিক দল উল্লপাড়া উপজেলার সলঙ্গা থানাধীন র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সদর দপ্তরের সামনে রাস্তার উপর মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই শত গ্রাম হেরোইনসহ ২জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোন এবং নগদ দুই হাজার একশত বায়ান্ন টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে সলঙ্গা থানায় মামলা দায়ের হয়েছে।

-আজকের সিরাজগঞ্জ // রিফাত

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!