আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বেলকুচিতে চাঁদাবাজী মামলার ৬ আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় চাঁদাবাজী মামলার ৬আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত ও মঙ্গলবার সকালে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- উপজেলার চরচালা গ্রামের মৃত সোনাউল্লাহ তালুকদারের ছেলে মো. রুবেল(২৬), মৃত দিলিপ চক্রবর্তীর ছেলে শ্রী রিপন বাবু চক্রবর্তী (২২), মুকন্দগাতী গ্রামের হাজী আব্দুল বাতেনের ছেলে মো. নাজমুল(২৬), মেটুয়ানী গ্রামের রকিব মাষ্টারের ছেলে মো. রিয়াদ(২৮), জিধুরী গ্রামের আব্দুল হালিমের ছেলে মো. মেহেদী(২৪), একই গ্রামের আমির চাঁনের ছেলে মো. রতন(২১)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৪জুলাই শনিবার রাত পৌনে এগারোটার দিকে মামলার বাদি বেলকুচি উপজেলার গাড়ামাসি নতুনপাড়া এলাকার শামছুর রহমানের ছেলে আতিকুর রহমান তার বন্ধু মুকন্দগাতী গ্রামের জহুরুল ইসলামের কাছ থেকে পাওনা ৮৫হাজার টাকা শপিং ব্যাগে করে নিয়ে বাড়ি ফিরছিলেন। টাকা নিয়ে মুকন্দগাতী বাজার এলাকায় পৌঁছলে তার পথরোধ করে উল্লেখিত আসামীরা জহুরুলের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। তিনি দিতে অস্বীকার করলে তারা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালিয়ে জহুরুলকে আহত করে ৮৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এসময় তার ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে এবং স্থানীয় চিকিৎসকের চিকিৎসা দেন। এ ঘটানার পর ২৫জুলাই রবিবার জহুরুল ইসলাম নিজেই বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে গ্রেফতার আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

-আজকের সিরাজগঞ্জ // রিফাত

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!