আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

র‌্যাবের অভিযানে মাদকসহ গ্রেফতার-৪

নিজস্ব প্রতিবেদক :

র‌্যাব-১২’র সদস্যরা সিরাজগঞ্জ ও টাঙ্গাইলে পৃথক দুটি অভিযান মাদকসহ ৪ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। তারা হলো, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামালপুর দক্ষিনপাড়া গ্রামের মনিরুল ইসলাম (৩৪), চৈথট গ্রামের জাহিদুল ইসলাম (২৬), কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দক্ষিন খাজিরাথাক গ্রামের জুয়েল রানা (২৪) ও উদয়নগর গ্রামের রাশেদুল ইসলাম (২৫)।

র‌্যাব-১২’র ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামালপুর দক্ষিনপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৯৯০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মনিরুল ইসলাম ও জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার টাকা ও ২টি মোবাইল জব্দ করা হয়।

এদিকে সোমবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গা থানার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সামনে অভিযান চালিয়ে ৫৭ পিচ ইয়াবা ও ৬ গ্রাম গাঁজাসহ জুয়েল রানা ও রাশেদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধারসহ ২টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!