আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে আধিপত্য নিয়ে পৃথক দুটি সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৭, আহত-৩৫

দাঙ্গা পুলিশ মোতায়েন

বিশেষ প্রতিবেদক :

সিরাজগঞ্জের পৃথক দুটি স্থানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ৫ নারীসহ কমপক্ষে ৩৫ জন। এদের মধ্যে ২ নারীসহ ১৯ জনকে সিরাজগঞ্জ সদর ও বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ এ ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে। সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা পূর্ণবাসন ও কোবদাস পাড়া মহল্লার মধ্যে দফায় দফায় সংঘর্ষ ভাংচুর ককটেল বিষ্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সোমবার সকালে ওই ২ মহল্লাবাসীর মধ্যে আবারো সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছে ৪ নারীসহ ২৩ জন।

সংঘর্ষকারীরা অগ্নিসংযোগের ঘটনাসহ ৫ টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে বেদম লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে আবারো সংঘর্ষের আশংকায় সেখানে দাঙ্গা পুলিশ মোতায়েন জোরদার করা হয়েছে। রোববার সকালে সংঘর্ষের ঘটনায় ওই ২ মহল্লার ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রোববার সন্ধ্যায় সিরাজগঞ্জ সদর উপজেলার হাট সারুটিয়া ও মুলিবাড়ি গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে ১ নারীসহ ১২ জন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এখানেও আবারো সংঘর্ষের আশংকায় পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

-আজকের সিরাজগঞ্জ // রিফা্ত

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!