আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জে পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে ৪ দিন ব্যাপি কর্মসূচির দ্বিতীয় দিনে মাস্ক ও সাবান বিতরণ

আজকের সিরাজগঞ্জ ডেস্ক :

সিরাজগঞ্জ পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে মাস্ক ও সাবান বিতরণে ৪দিন ব্যাপী কর্মসূচীর ২য় দিনে বিতরণ করা হয়েছে । গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় মুজিব সড়কস্থ জেলা পরিবার পরিকল্পনা অফিসের সামনে জনসাধারনের মাঝে করোনা ভাইরাস মোকাবেলা মাস্ক ও সাবান বিতরণ করেন ।

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উপ- পরিচালক আব্দুল্লাহ হেল বাকী পরিবার পরিকল্পনার ফ্যাসিলিটেটর মিজানুর রহমান ফরহাদ হোসেন।

মাস্ক ও সাবান বিতরণ অনুষ্ঠানে উপ-পরিচালক মো: আব্দুল্লাহহেল বাকী বলেন , করোনা ভাইরাস মোকাবেলায় ৪ দিন ব্যাপী মাস্ক ও সাবান বিতরণ কর্মসূচী গ্রহন করা হয়েছে । আজ ২য় দিন চলছে । আগামী ১৭ জুলাই পর্যন্ত ্এ কর্মসূচী অব্যাহত থাকবে ।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চলমান লকডাউন ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬ টা পর্যন্ত শিথিল করেছে সরকার । এ সময় মাস্ক পরিধান সহ সব স্বাস্থ্যবিধি মানার নির্দেশনা রয়েছে । আবার ঈদের পর ২৩ জুলাই সকাল ৬ টা থেকে আগামী ৫ আগস্ট রাত ১২ টা পর্যন্ত কঠোর লকডাউন শুরু হবে । দীর্ঘ দিন বন্ধ থাকার পর খোলার অনুমতি পেয়ে শহর সহ হাটবাজারে মানুষের আনাগোনা অনেক বেড়ে গেছে । তাই সবাইকে মাস্ক ও সাবান ব্যবহার করার জন্য বিশেষ অনুরোধ জানান ।

-আজকের সিরাজগঞ্জ // রিফাত

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!