আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা প্রতিরোধে কামারখন্দে সুরক্ষা সামগ্রী দিলেন অধ্যাপক হাবিবে মিল্লাত এমপি

নিজস্ব প্রতিবেদক :

মহামারী করোনা ভাইরাস’র সংক্রমণরোধে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার দিয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মো. হাবিবে মিল্লাত মুন্না।

বুধবার (১৪ জুলাই) সকালে কামারখন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজের নিকট অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপির প্রতিনিধি ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সিরাজগঞ্জের এরিয়া ম্যানেজার আব্দুর রউফ ২৮৮ পিস হ্যান্ড স্যানিটাইজার ও ১৫শ পিস মাস্ক হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক ইকরামুল ইসলাম স্বপন।

এ বিষয়ে ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, করোনা মহামারীর এই দুর্যোগ মোকাবেলায় সরকার জনগণের সাথে রয়েছে। সংক্রমণরোধে অবশ্যই সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে, মাস্ক ব্যবহার করতে হবে। সেই সাথে সাবান-পানি দিয়ে বারবার হাত ধোয়া বা প্রয়োজনে হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে। সচেতনতাই এই মহামারী থেকে আমাদের রক্ষা করতে পারে।

তিনি আরও বলেন, জনগণের মধ্যে সামাজিক জনসচেতনতা সৃষ্টি করতেই আমার নির্বাচনী এলাকা কামারখন্দে আমার প্রতিষ্ঠান ভেরিতাস ফার্মাসিউটিক্যালসের উৎপাদন করা ৩০০ পিস হ্যান্ড স্যানিটাইজার ও ১৫ পিস মাস্ক প্রদান করা হয়েছে। ভবিষ্যতে এ হাসপাতালের যেকোন সংকটময় মূহুর্তে ভেরিতাস ফার্মাসিউটিক্যাল পাশে থাকবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!