আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

এনায়েতপুরে দুস্থদের মধ্যে খাবার বিতরণ

চৌহালী প্রতিনিধি :

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের প্রথম মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষ্যে সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুরে ভিক্ষুক, এতিম ও দুস্থ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে এনায়েতপুর প্রেসক্লাব চত্বরে অর্ধশতাধিক মানুষের মধ্যে বিরিয়ানি বিতরণ করেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু।

এসময় শতাধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। চৌহালী উপজেলার এনায়েতপুর যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে এনায়েতপুর প্রেসক্লাবের সহসভাপতি মুক্তার হাসান, সাধারন সম্পাদক যুগান্তর চৌহালী প্রতিনিধি রফিক মোল্লা, একুশে টেলিভিশনের সংবাদ উপস্থাপক ওয়াহিদুজ্জামান, স্বজন সদস্য- সহকারী অধ্যাপক বাবু নীলমনি পাল, মাহমুদ আলী, রাশেদুল ইসলাম রাশেদ, শিক্ষক রফিকুল ইসলাম ও আলী হাসান, সাংবাদিক মোক্তার হোসেন, জুবায়েল হোসেন, রাকিবুল হাসান রুবেল ও আশিক সরকার উপস্থিত ছিলেন।

পরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধ নুরুল ইসলামের কর্মময় জীবনি নিয়ে আলোচনায় বক্তারা বলেন, বাবুল সাহেব ছিলেন একজন সফল কর্মবীর। তিনি হাজার হাজার মানুষের কর্মের সংস্থান করে দেশজুড়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার সফল সৃষ্টি দৈনিক যুগান্তর আপোশহীন ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। এছাড়া যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম সফল ব্যবসায়ী বা শিল্পপতির চেয়ে মানব দরদি মানুষ হিসেবে তিনি বেশি পরিচিত। তার জীবনের প্রতিটি পদক্ষেপে দেশ ও জাতির কল্যাণ রয়েছে।

এদিকে সোমবার ভোরে যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধ নুরুল ইসলাম বাবুলের রুহের মাগফিরাত কামনায় যায়েদ বিন হারিসা এতিম খানা ও হাফিজিয়া মাদরাসায় কোরআন খানি ও বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাদরাসার মুহতামিত হাফেজ আহসান উল্লাহ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!