আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

রায়গঞ্জে অশ্লীল টিকটক ও সর্ট ফ্লিম তৈরির দায়ে ২ নারীসহ ৫ জনকে বিনাশ্রম সাজা ও অর্থদন্ড প্রদান

রায়গঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের রায়গঞ্জে অশ্লীল টিকটক ও সর্ট ফ্লিম তৈরির দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২নারীসহ ৫ জনকে বিনাশ্রম সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল ১১টায় রায়গঞ্জ থানার এস.এস মামুন তার সংঙ্গীয় ফোর্স নিয়ে নলছিয়া নীচ পাড়া গ্রামের ফাঁকা জায়গায় অশ্লীল টিকটক ও সর্ট ফ্লিম তৈরি করার সয়ম হাতে নাতে ২ নারীসহ ৫জন আটক করে।

আটকরা হলেন- উল্লাপাড়ার মো. গোলবার হোসেনের ছেলে মো. মুকুল উদ্দিন (৩৭), রায়গঞ্জের পাইকড়া গ্রামের মো. জয়নাল আবেদিনের ছেলে মো. আইয়ুব আলী (৩০), চকসারুটিয়া গ্রামের মো. আকবর আলীর ছেলে মো. কায়েস শেখ (৩৫), দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার সিংড়া গ্রামের মো. আব্দুস সামাদ মেয়ে মোছা. শামছুননাহার, বরিশাল জেলার বাবুগঞ্জ গ্রামের মো. কবির খানের মেয়ে মোছা. নূর জাহান।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. রাজিবুল আলম বলেন, অশ্লীল টিকটক ও সর্ট ফ্লিম তৈরির দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত ২ নারীকে ১৫ দিনের জেল অনাদায়ে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং বাকীঁ ৩ জন পুরুষকে ২ মাস ও ৩ মাস মেয়াদে জেল অনাদায়ে ২ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়েছে। পরে আসামীদের রায়গঞ্জ থানা পুলিশ জেল হাজতে প্রেরণ করে।

-আজকের সিরাজগঞ্জ // রিফাত

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!