আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

সিরাজগঞ্জ পাসপোর্ট অফিস থেকে প্রতারক ও দালালচক্রের সাত সদস্য আটক

বিশেষ প্রতিবেদক

সিরাজগঞ্জে পাসপোর্ট ডেলিভারি স্লিপ, স্বাক্ষরবিহীন চেয়ারম্যান সনদ, প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তাদের সত্যায়িত সিল, দুটি কম্পিউটার ও দুটি প্রিন্টারসহ প্রতারক ও দালালচক্রের সাত সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার বেলা ১১টায় সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. হাসিবুল আলম বিপিএম। এর আগে সোমবার বিকেলে সিরাজগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- সিরাজগঞ্জ পৌর এলাকার সয়াধানগড়া (জগাইমোড়) এলাকার ইজ্জত আলীর ছেলে মোক্তার হোসেন সুমন (৩২), আসলাম উদ্দীন সরকারের ছেলে শাকিল সরকার (৩৬), তারা মিয়ার ছেলে সোহেল (২৯), আব্দুর রশিদের ছেলে সুমন (৩৮), দিয়ারধানগড়া এলাকার খলিলুর রহমানের ছেলে আব্দুল কাইয়ুম (৩৩), কাউসার (২৪), সিরাজী রোডের আব্দুল হাইয়ের ছেলে বাবুল শেখ (৪০)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম জানান, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, দীর্ঘদিন ধরে তারা পুলিশ ক্লিয়ারেন্স, পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স, চাকরির ভেরিফিকেশন, দালালীসহ বিভিন্ন ধরণের প্রতারণার করে আসছিলো। তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত ইলেক্ট্রনিক ডিভাইস, নকল সীল, পাসপোর্ট ডেলিভারি স্লিপ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক নাম ঠিকানা বিহীন চারিত্রিক ও নাগরিক সনদ, প্রথম শ্রেণির কর্মকর্তাদের সত্যায়িত সিল, দুটি কম্পিউটার ও দুটি প্রিন্টারসহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের হয়েছে।

ডিবি’র ওসি মানিকুল ইসলাম জানান, দুপুরে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

আজকের সিরাজগঞ্জ // রিফাত

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!