আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

শেরপুরে প্রতিপক্ষের মারধরে ছাত্রলীগ নেতাসহ ৪ জন আহত

বগুড়া সংবাদদাতা
বগুড়ার শেরপুরে রামচন্দ্রপুর পাড়া মুনইরাফী গার্ডেন সিটি এলাকায় পূর্ব শত্র“তার জেরে প্রতিপক্ষের মারধর ও যমুনা ইলেক্ট্রনিক্সের শো-রুম ভাংচুর করে ৪ জনকে আহত করেছে।

এ ঘটনায় সোমবার (৩১ মে) রাতে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মারধরের ঘটনায় আহতরা হলেন, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন, শো-রুমের স্বত্তধিকারী মানিক শেখ, কর্মচারী ফেরদৌস বাবু, হাসান। অভিযোগে জানা যায়, শেরপুর পৌর শহরের ২ নং ওয়ার্ড কাউন্সিলর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম পোদ্দার ববির ছেলে আবির হোসেন বনি পুর্ব শত্র“তার জের ধরে টাউন কলোনী এলাকার আব্দুল জলিলের ছেলে মো. হাসানকে রামচন্দ্রপুর পাড়া মুনইরাফী গার্ডেন সিটি এলাকায় ৩১ মে সোমবার বিকাল সাড়ে ৪ টায় একা পেয়ে তাকে বেধড়ক মারধর করে।

এ সময় রামচন্দ্রপুর পাড়া মুনইরাফী গার্ডেন সিটি এলাকায় ব্যাংকের নীচ তলায় থাকা যমুনা ইলেক্ট্রনিক্সের শো-রুমের মালিক মানিক শেখ এগিয়ে আসে এবং মারামারি করতে নিষেধ করে বনিকে শান্ত করার জন্য তার শো-রুমে নিয়ে যায়। এতে বনি রাগান্বিত হয়ে মানিক শেখ কে মারধর করলে মানিকের শো-রুমে থাকা লোকজন বনিকেও মারধর করলে বনি চলে যায়। কিছুক্ষন পর বনি ৭/৮ জন সন্ত্রাসীকে সাথে নিয়ে দেশীয় ধারালো অস্ত্র নিয়ে যমুনা শো-রুমে হামলা চালিয়ে ভাংচুর করতে থাকে। দোকানীরা বাঁধা দিতে আসলে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ ঘটনায় শো-রুমের কর্মচারী ফেরদৌস বাবু, শহর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন, মানিক সহ বেশ কয়েকজনকে আহত করে তারা চলে যায়।

এদিকে বাবুর পিঠে ধারালো অস্ত্রের কোপে গভীর ক্ষতের সৃষ্টি হওয়ায় চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় ৩১ মে সোমবার রাতে যমুনা ইলেক্ট্রনিক্স শো-রুমের স্বত্তাধিকারী মানিক শেখ বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!