আজ ৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

কাজিপুরের বরইতলায় শিক্ষা প্রতিষ্ঠান ভেঙ্গে ফেলার অভিযোগ

কাজিপুর প্রতিনিধিঃ

কাজিপুরে গান্ধাইল ইউনিয়নের বোরোইতলা পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ঘর ও টয়লেট অবৈধভাবে ভেঙে ফেলার অভিযোগ উঠেছে। এতে করে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীদের ক্লাস করাসহ বাথরুম ব্যবহারে ভোগান্তি পোহাতে হবে।

সরেজমিনে গিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সূত্রে জানা যায়, সম্প্রতি নুতন ভবন তৈরির লক্ষ্যে বিদ্যালয়টির একটি পুরাতন ভবন ভেঙে ফেলার জন্য নিলাম ডাকের ব্যবস্থা করা হয়। এতে সর্বোচ্চ নিলাম ডাককারী হিসাবে একই ইউনিয়নের গান্ধাইল গ্রামের ছাত্রলীগের উপজেলা সভাপতি রাজু আহম্মেদ নির্বাচিত হয়। পরে বোরোইতলার গ্রামের বেল্লাল হোসেন নামের এক ছাত্রলীগ কর্মির নেতৃত্বে কয়েকজন স্থানীয় ছাত্রলীগ কর্মী রাজু আহম্মেদের থেকে ভবনটি ভাঙার জন্য নিজেদের পক্ষে লিখে নেয়।

এদিকে, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অভিযোগ বরইতলা গ্রামের ছাত্রলীগ কর্মিরা নিয়ম ভেঙে নিলাম হওয়া ভবনের সাথে থাকা নিলামবিহীন একটি স্কুল ঘর ও দুটি বাথরুমসহ ভেঙে ফেলে নিয়ে নেয়।

বিদ্যালয়ের প্রদান শিক্ষক গোলাম মোস্তফা জানান, সরকারি সিদ্ধান্তে এখন স্কুল খোলা হলে শিক্ষার্থীদের লেখাপড়া করানো ও বাথরুম ব্যবহার নিয়ে ব্যাপক অসুবিধার সম্মুখিন হতে হবে।

এবিষয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পাইনি। অভিযোগপেলে ইউএনওকে বলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...

নিয়োগ বিজ্ঞপ্তী

error: Content is protected !!